বিশ্বকাপে বাংলাদেশের ক্রিকেট দল ভালো কিছু করবে, দেশবাসীর এমন প্রত্যাশা সেটাই স্বাভাবিক। টাইগারদের উৎসাহ দিতে বাংলাদেশের সিলেটের ছেলে ব্রিটেন প্রবাসী রাজিব একটি মিউজিক ভিডিও তৈরী করেছে। ব্যাপক ভাবে সাড়া জাগানো এই মিউজিক ভিডিওটির শিরোনাম ’বাংলাদেশের ছেলে আমরা খেলবো বিশ্বকাপে’
বিশ্বকাপ উপলক্ষে ক্রিকেট প্রেমীদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে দিতে তার মিউজিক ভিডিওটি চ্যানেল আই থিম সং হিসেবে ব্যবহার করেছে। এরই মধ্যে গানটির ভিউ হয়েছে প্রায় সাড়ে ছয় লাখের উপরে।
ফজলুল হক রাজিবের কন্ঠ, সুর ও কথায় সংগীত আয়োজন করেছেন ইবরার টিপু। লন্ডনের ভিক্টোরিয়া পার্কে ধারণকৃত মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন একঝাঁক ক্রিকেটপ্রেমী তরুণ।

তারা হলেন- লুৎফুর রহমান, আব্দুস সালাম, ডানেল আহমেদ, নোমান আহমদ, ইব্রাহিম খলিল, শামীম আহমেদ, রাশেদ হোসাইন, রুহেল খান, মোহন আলী, ও শাহিন রেজা লালন।

সিলেটের ছেলে ব্রিটেন প্রবাসী রাজিব বলেন, প্রবাসী ক্রিকেটপ্রেমীদের উন্মাদনার কমতি নেই এটা উপলব্ধি করেই মিউজিক ভিডিওটি তৈরি করেছি।ক্রিকেট মানেই তারুণ্য আর উন্মাদনা। বিশ্বকাপ এবার ইংল্যান্ডে।
মিউজিক ভিডিওটি তৈরি করে ব্যাপক সাড়া পেয়েছি, পেয়েছি প্রশংসা।আশা করি বিশ্বকাপ ক্রিকেট চলাকালে এই গানটি আমাদের ক্রিকেট দলকে উৎসাহিত করবে।