খেলাধূলা

হঠাৎ মাশরাফির যে ভিডিও অনলাইনে সারা ফেললো

  • Written by Super User
মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রতিদিনের মতোই জিম্বাবুয়ে সিরিজ উপলক্ষে অনুশীলন চলছে। টাইগার কোচ স্টিভ রোডসের অধীনে কঠোর অনুশীলনে ব্যস্ত ক্রিকেটাররা। অন্যদিকে, প্রতিদিনের মতোই পেশাগত দায়িত্ব পালন করতে এসেছেন সংবাদকর্মীরা। নিউজ তৈরির জন্য গভীর মনযোগ সহকারে ক্রিকেটারদের অনুশীলন দেখছেন তারা। সঙ্গে কিছু উৎসুক দর্শকও আছেন। এর মাঝেই শুরু হলো ’গণ্ডগোল!
Read more: হঠাৎ মাশরাফির যে ভিডিও অনলাইনে সারা ফেললো

সাকিবের জন্য ভক্তদের মিলাদ, আপ্লুত হয়ে যা বললেন সাকিবপত্নী

  • Written by Super User
বাঁহাতের কনিষ্ঠ আঙুলে ইনজুরিতে ভুগছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। চিকিৎসার জন্য বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থান করছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। এদিকে তার ভক্তরা দেশের বিভিন্ন মসজিদে তার দ্রুত আরোগ্য কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করেছেন, যা দেখে আবেগে আপ্লুত হয়ে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন Read more: সাকিবের জন্য ভক্তদের মিলাদ, আপ্লুত হয়ে যা বললেন সাকিবপত্নী

স্ত্রীর ভুলে ক্যানসারের ওষুধ খেয়ে ফাঁসলেন শেহজাদ

  • Written by Super User
পাকিস্তান ক্রিকেটে ডোপ কেলেঙ্কারি যদিও নতুন কিছু না। আগেও এমন কাণ্ডে বিতর্কে জড়িয়েছিলেন অনেকে। সবশেষ সংযোজন ওপেনার আহমেদ শেহজাদ।

ডান-হাতি এই ওপেনার আগে ডোপ টেস্টে পজিটিভ রেজাল্ট আসায় ফেঁসেছিলেন লেগস্পিনার ইয়াসির শাহ। পরে জানা যায় ইয়াসির শাহ ভুলে তার স্ত্রীর ঔষধ খেয়ে ফেলেছিলেন। যার কারণেই হয়েছিল ঝামেলা।
Read more: স্ত্রীর ভুলে ক্যানসারের ওষুধ খেয়ে ফাঁসলেন শেহজাদ

ফখর জামানের সঙ্গে প্রেমে মজেছেন জারিন খান

  • Written by Super User
রাজনীতিতে পাকিস্তান-ভারত সম্পর্কটা সাপে-নেউলে। রাজনীতির মারপ্যাচকে তুড়ি মেরে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা বিয়ে করেছেন। সেই ধারাবাহিকতায় ফের পাক ক্রিকেটারের সঙ্গে বলিউডের এক অভিনেত্রীর প্রেমের গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে।

এই দুজন হলেন-পাকিস্তান দলের ওপেনার ফখর জামান ও বলিউড অভিনেত্রী জারিন খান।
Read more: ফখর জামানের সঙ্গে প্রেমে মজেছেন জারিন খান

ক্রিকেট ছাড়ার পর যা করতে চান জানালেন মাশরাফি

  • Written by Super User
মাশরাফি পার করলেন ৩৫ তম জন্মদিন। নিজের জন্মদিনে অনেক অজানা কিছুই শেয়ার করেছেন তার ভক্তবৃন্দদের সাথে। জন্মদিনে এক সাক্ষাতকারে বলেছেন নিজের অনেক অজানা কথা।
সেখানেই মাশরাফিকে জিজ্ঞেস করা হয় নতুন করে জীবন শুরু করতে বললে কিভাবে করতেন? জবাবে মাশরাফি বলেন ’ডাক্তার হতে চাইতাম। আমার মতে, সবচেয়ে মহৎ ও সবচেয়ে জরুরি Read more: ক্রিকেট ছাড়ার পর যা করতে চান জানালেন মাশরাফি