খেলাধূলা

কোহলিকে বিয়ের পর রাতে হেলমেট পরতে বললেন শচীন

  • Written by Super User

সদ্য বিয়ে করেছেন আনুশকা-বিরাট। আর একারণেই সকলের শুভেচ্ছা বার্তায় ভাসছে এই দুজন। এদিকে কোহলি ক্রিকেটার হওয়ার সুবাদে ক্রিকেটারদের কাছ থেকেই সবার আগে শুভেচ্ছা আসার কথা। আর তারই প্রেক্ষিতে ভারতের আরেক সাবেক ক্রিকেটার শচীন টেন্ডুলকার তার টুইটারের কোহলিকে উইশ করে একটি টুইট করেন। আর সেই টুইট নিয়েই যত কাহিনী।

Read more: কোহলিকে বিয়ের পর রাতে হেলমেট পরতে বললেন শচীন

রংপুরের সাফল্যের রহস্য বললেন মাশরাফি

  • Written by Super User
অন্য কিছু নয়, খেলোয়াড়েরা স্বাধীনভাবে খেলার সুযোগ পেয়েছে বলেই টুর্নামেন্টে এতো চড়াই-উতরাইয়ের পরও চ্যাম্পিয়ন হিসেবে শেষ হাসি হাসতে পেরেছে রংপুর রাইডার্স। এমনটিই মনে করেন দলটির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মিরপুরে বিপিএলের পঞ্চম আসরের শিরোপা নির্ধারণী ম্যাচের পর মঙ্গলবার (১২ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে মাশরাফি ’খোলাসা’ করলেন সাফল্যের ’রহস্য’।

ঢাকা Read more: রংপুরের সাফল্যের রহস্য বললেন মাশরাফি

বিপিএলে জেতা যায় মাঠের বাইরেও

  • Written by Super User
কালকের নাটকের রেশ শেষ হয়ে যাবে না ওখানেই। ছবি: প্রথম আলোবিপিএল মানেই যে ’বিশৃঙ্খল প্রিমিয়ার লিগ’ নয়, এবার সেটি প্রায় প্রমাণ হয়েই যাচ্ছিল! কিন্তু শেষ দিকে এসে তা আর হলো না। মাঠের খেলা ছাপিয়ে আলোচনায় সেই অনিয়ম, বিশৃঙ্খলা, হট্টগোল!

ঝামেলা যে একটা হবে, সেটি আঁচ করা যাচ্ছিল শেষ চারের Read more: বিপিএলে জেতা যায় মাঠের বাইরেও

মানিক চিনল না কুমিল্লা

  • Written by Super User
তিনি নেতা, তিনি প্রেরণা, তিনি শক্তি। মাশরাফি বিন মর্তুজা একটি নাম, যার তুলনা তিনি শুধু নিজেই। মাশরাফি অন্য দশজনের থেকে একটু আলাদা। বিপিএলের সব মিলিয়ে পাঁচটি আসর শেষ হলো। এর মধ্যে চারবারই চ্যাম্পিয়ন হয়েছেন মাশরাফি! যে দলের হয়ে খেলেছেন তাকেই এনে দিয়েছেন শিরোপা। শুধু একবারই কাপ এনে দিতে পারেনি।

Read more: মানিক চিনল না কুমিল্লা

রাজকীয় খেলা ক্রিকেট: এত টাকা দেখে রেগে যান মা

  • Written by Super User
বাবা ডিসি অফিসের গাড়িচালক। কিন্তু ছেলের ধরেছে রাজকীয় খেলা ক্রিকেটরোগ। ১২ বছর বয়স থেকে পাড়ায় টেপ টেনিস বল দিয়ে খেলা ছেলেটিকে শেষ পর্যন্ত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) ভর্তি করতেই হলো। তাও অবসরের পর পাওয়া শেষ সম্বল টাকা দিয়ে। টানাটানির সংসারে ক্রিকেটের মতো ব্যয়বহুল খেলা চালিয়ে যাওয়া যে বেশ Read more: রাজকীয় খেলা ক্রিকেট: এত টাকা দেখে রেগে যান মা