রাজধানীতে বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসাসংলগ্ন মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর অস্থায়ী এজলাসের বাইরে এ ঘটনা ঘটে।
রাজধানীতে বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে আলিয়া মাদ্রাসাসংলগ্ন মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর অস্থায়ী এজলাসের বাইরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনা বড় ধরনের সংঘর্ষে রূপ নেয়নি।
জানা গেছে, খালেদা জিয়ার আদালতে আগমনকে কেন্দ্র করে আদালতের বাইরে অবস্থান নেন বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা। এসময় আদালত প্রাঙ্গনে যেতে চাইলে নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। এতে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হলেও হতাহতের খবর পাওয়া যায়নি।
বেলা পৌনে ১১টার দিকে জিয়া চ্যারিটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনের বক্তব্য উপস্থাপন করতে আদালতে হাজির হন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। শুনানি শেষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পরবর্তী হাজিরা ২৬ জানুয়ারী ধার্য করেছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরে ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দার খালেদা জিয়ার
taza-khobor.