রাজনীতি

শেখ হাসিনার অধীনে কখনও নির্বাচন হবে না : গয়েশ্বর

শেখ হাসিনার অধীনে বাংলাদেশে আর কখনও কোনও দিন নির্বাচন হবে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ’২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে বিএনপি না গিয়ে ভুল করেননি। এমনকি শুধু বিএনপি নির্বাচনে যায়নি তা নয়। দেশের শতকরা ৯৮ ভাগ লোক ভোট কেন্দ্রে যায়নি।’
তিনি বলেন, ’২০১৪ সালে Read more: শেখ হাসিনার অধীনে কখনও নির্বাচন হবে না : গয়েশ্বর

ঠাকুরগাঁও জেলা ছাত্রদলে 'পদ না পেয়ে ক্ষুব্ধ' দুই শতাধিক নেতাকর্মী যোগ দিলেন যুবলীগে !

জেলা ছাত্রদলের নতুন কমিটিতে ’সুবিধাজনক পদ না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে’   প্রায় দুই শতাধিক নেতাকর্মী যোগদান করেছেন যুবলীগে ।
শুক্রবার রাত ১১টায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের মাধ্যমে জেলা ছাত্রদল থেকে সদ্য পদত্যাগকারী সহ-সভাপতি রবিন ও পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সুরখাবের নেতৃত্বে প্রায় দুই শতাধিক নেতাকর্মী যোগদান করে যুবলীগে।
Read more: ঠাকুরগাঁও জেলা ছাত্রদলে 'পদ না পেয়ে ক্ষুব্ধ' দুই শতাধিক নেতাকর্মী যোগ দিলেন যুবলীগে !

অনেক হয়েছে এবার বিদায় হন, মানুষকে মুক্তি দেন: মওদুদ


ঢাকা: সরকারের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেছেন অনেক হলো  এখন আপনারা বিদায় নেন। দেশের মানুষ আপনাদের থেকে মুক্তি চাই। মানুষ আপনাদের আর চাই না।
শুক্রবার জাতীয় প্রসেক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপর নগ্ন হামলা ও বাংলাদেশের পরিচ্ছন্ন রাজনীতির ভবিষ্যত Read more: অনেক হয়েছে এবার বিদায় হন, মানুষকে মুক্তি দেন: মওদুদ

বাদামি খামে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছায় বিভ্রান্তি

বাদামি রঙের খামে কিছু গণমাধ্যমকর্মীকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ঈদ শুভেচ্ছা জানানো হয়েছে। বিষয়টি জানা নেই সংশ্লিষ্টদের। নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে শুভেচ্ছা বার্তা পাঠানোর কথা বলা হলেও এ নিয়ে বিব্রতকর পরিস্থিতি তৈরি হয়েছে। বিভ্রান্তির মধ্যে পড়েছেন গণমাধ্যমকর্মীরাও।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের Read more: বাদামি খামে খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছায় বিভ্রান্তি

মানুষের মনে আগের সেই ঈদ আনন্দ নেই : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন সামনে ঈদ অথচ সাধারণ মানুষের মনে আগের মতো ঈদের সেই আনন্দ নেই। কারন মোটা চাল কিনতে হচ্ছে ৫০-৫৫ টাকায়। তার উপর নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির কারণে মানুষ হিমশিম খাচ্ছে। ছোট ছোট ছেলেমেয়েদের জন্য ঈদের নতুন পোশাক কিনতে বাবা মায়ের নাভিশ্বাস উঠছে।
Read more: মানুষের মনে আগের সেই ঈদ আনন্দ নেই : রিজভী