ভিন্ন খবর

আস্ত কুমিরকে গিলে এই মুহূর্তে ফেসবুক সেলিব্রিটি সারস (ভিডিও)

  • Hits: 9

 
শ্বেতশুভ্র রং দেখে ভাববেন না ওরা নিরীহ। তলিয়ে ভাবলে সারস নামক প্রাণীটি রীতিমতো হিংস্র। মাছই এই পাখির প্রধান আহার। তাই বলে মাংস যে মুখে রুচবে না, এমন কথা সারস শাস্ত্রে বলা হয়নি কোত্থাও। সেই প্রমাণই রাখল সম্প্রতি ফ্লোরিডার মেলবোর্নের ভিয়েরা জলাভূমির এক সারস। এক Read more: আস্ত কুমিরকে গিলে এই মুহূর্তে ফেসবুক সেলিব্রিটি সারস (ভিডিও)

চোখের পাতা দিয়ে ইঁট তোলা, দাঁতেই রড বাঁকানো (ভিডিও)

  • Hits: 1
বিভিন্ন ধরনের বিপজ্জনক কাজকর্ম দেখিয়ে বিখ্যাত হয়ে উঠেছেন পাকিস্তানের এক পেশাদার স্টান্টম্যান। চোখের পাতার সাহায্যে জোড়া ইঁট তোলা, পূর্ণ বোঝাই মিনিবাসও টানা থেকে শুরু করে দাঁতে চেপে লোহার রড় বাঁকিয়ে দেওয়ার মতো স্টান্ট দেখিয়ে ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন ৩২ বছরের গুলাম ফারুক।

৫০টিরও বেশি জীবনের ঝুঁকিপূর্ণ স্টান্ট প্রদর্শন করেছেন Read more: চোখের পাতা দিয়ে ইঁট তোলা, দাঁতেই রড বাঁকানো (ভিডিও)

যে শহরে প্রত্যেক বাড়িতে গাড়ির বদলে এরোপ্লেন!

  • Hits: 711

 
বাড়ির পাশে গ্যারেজ, আর সেই গ্যারেজে সুন্দর একখানা গাড়ি। এমনটাই দেখতে অভ্যস্ত আমরা। কেউ কেউ বিভিন্ন মডেলের একাধিক গাড়িও রাখেন। কিন্তু, দৃশ্যটা যদি এমন হয় যে, প্রতি বাড়িতে গাড়ি নয়, আছে একটি করে এরোপ্লেন, তাহলে কেমন হবে? গল্প নয়, পৃথিবীর বুকে এমন শহরও Read more: যে শহরে প্রত্যেক বাড়িতে গাড়ির বদলে এরোপ্লেন!

যে মন্দিরে একরাত থাকলেই হয়ে পড়েন গর্ভবতী!

  • Hits: 5
ভারতের হিমাচল প্রদেশের সিমসা মাতা মন্দিরকে কেন্দ্র করে আপাতদৃষ্টিতে একেবারে ভিত্তিহীন বিচিত্র এক বিশ্বাস গড়ে উঠেছে। বলা হয়, এই মন্দিরে একরাত কাটালেই নাকি নিঃসন্তান নারীরা গর্ভবতী হয়ে পড়েন। ভারতীয় গণমাধ্যম এবেলা এমন খবর প্রকাশ করেছে।
হিমাচল প্রদেশের মন্ডি জেলার অন্তর্গত লাড়াভাদোল তহশিলে সিমসা মাতা মন্দিরের অবস্থান। কিন্তু শুধু হিমাচল Read more: যে মন্দিরে একরাত থাকলেই হয়ে পড়েন গর্ভবতী!

চিতায় আগুন দিতে যেতেই জেগে উঠল মৃত কিশোর!

  • Hits: 510

চিতা সাজিয়ে প্রস্তুত সবাই। মাত্র আগুন দিতে যাবেন, তখনই উপস্থিত সবাইকে হতবাক করে দিয়ে জেগে উঠল ’মৃত’ কিশোর। ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটক রাজ্যের ধরওয়ার মানগুন্ডি গ্রামে।
টাইমস অব ইন্ডিয়া জানায়, প্রায় এক মাস আগে ১৭ বছর বয়সী কিশোর কুমার মারওয়াদকে পাগলা কুকুরে কামড় দেয়। এরপর গত সপ্তাহে Read more: চিতায় আগুন দিতে যেতেই জেগে উঠল মৃত কিশোর!