মিডিয়া

ওনারাই ছবির মার্কেটিং করে দিয়েছেন:ফারুকী

  • Hits: 20051
’আমি মনে করি এ ব্যাপারটা যদি ঘোলা করে থাকেন তাহলে তো উনারাই করেছেন। আমার তো কোন জল ঘোলা করতে হয়নি। আর মার্কেটিং যে টুলের কথা বলা হচ্ছে তো ওনারাই আমাদের মার্কেটিং করে দিয়েছেন।’-ডুব প্রসঙ্গে নির্মাতা মেহের আফরোজ শাওনকে ইঙ্গিত করে একথা জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

অন্যদিকে হুমায়ূন Read more: ওনারাই ছবির মার্কেটিং করে দিয়েছেন:ফারুকী

'ডুব' নিয়ে যা বললেন শাওন

  • Hits: 2988
বিতর্কের মধ্য দিয়ে শেষতক নিষিদ্ধ হল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত নতুন ছবি ’ডুব’। ছবিটির বিরুদ্ধে সেন্সর বোর্ডে আপত্তি জানিয়েছিলেন প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন পত্নী মেহের আফরোজ শাওন।

এ প্রসঙ্গে গতকাল এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ’গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন রিপোর্ট ও ছবির অভিনেত্রী রোকেয়া প্রাচীর বক্তব্য এবং ফারকীর লুকোচুরিতে আমি নিশ্চিত Read more: 'ডুব' নিয়ে যা বললেন শাওন

কেনিয়ায় অসাধারণ দশটা দিন কাটালাম: শিমু

  • Hits: 6510
অভিনেত্রী সুমাইয়া শিমু বিয়ের পর মিডিয়ায় প্রায় অনুপস্থিত। সম্প্রতি খবর মিলেছে মাঝে কিছুদিন তিনি আফ্রিকা অঞ্চলে কাটিয়েছেন! সম্প্রতি সেখান থেকে ফিরেছেন ঢাকায়। লম্বা বিরতি শেষে শুরু করেছেন শুটিংও।
শিমু জানান, গেল ডিসেম্বরে তিনি দশ দিনের সফরে যান আফ্রিকার কেনিয়াতে। সেখানে তিনি নাইরোবি ন্যাশনাল পার্ক, কেনিয়ার একটি গভীর অরণ্যসহ সাধারণ Read more: কেনিয়ায় অসাধারণ দশটা দিন কাটালাম: শিমু

উপর থেকে হুমায়ূন আহমেদ দেখতে পেলে লজ্জা পাবেন

  • Hits: 12382
মোস্তফা সরয়ার ফারুকীর ডুব নিয়ে আবারো আলোচনা জমে উঠেছে। সিনেমাটি সেন্সরে যাওয়ার পরপর আশঙ্কা জানিয়ে বোর্ডের কাছে চিঠি দিয়েছেন প্রয়াত লেখক হুমায়ূন আহমেদের স্ত্রী ও অভিনেত্রী-নির্দেশক মেহের আফরোজ শাওন। এ নিয়ে পাল্টা বক্তব্যও দিয়েছেন ফারুকী।
বিষয়টি নিয়ে ফেসবুকে শাওন বরাবর খোলা চিঠি দিয়েছেন মুক্তির অপেক্ষায় থাকা ’লিডার’ সিনেমার নির্মাতা দিলশাদুল Read more: উপর থেকে হুমায়ূন আহমেদ দেখতে পেলে লজ্জা পাবেন

সন্ধ্যায় কাজ করেছেন নাটকে , ভোররাতে মৃত্যু

  • Hits: 1599
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নাট্যকলা বিভাগের এক শিক্ষার্থী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল শুক্রবার রাত ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৩২ নম্বর ওয়ার্ডে তিনি মারা যান।
মৃত ওই শিক্ষার্থীর নাম আবু সাইদ। তিনি বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তাঁর বাড়ি ঠাকুরগাঁওয়ের রাণীশৈংকল উপজেলায়।
এর আগে শুক্রবার সন্ধ্যায় Read more: সন্ধ্যায় কাজ করেছেন নাটকে , ভোররাতে মৃত্যু