আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনের মহাজোট প্রার্থী ও বিকল্পা ধারা বাংলাদেশের যুগ্ন-মহাসচিব মাহী বি চৌধুরীর গ্রামের বাড়ীতে গুলি ও আটপাড়ায় আ’লীগের কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন মাহী বি চৌধুরী।
২০ ডিসেম্বর বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। আ’লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাহী বি চৌধুরী বলেন, বুধবার রাত সোয়া ৯ টার দিকে বীরতারা ইউনিয়নের দয়হাটা গ্রামের বাড়ীতে মোটর সাইকেল যুগে হেলমেট পরিহিত কয়েকজন দুর্বৃত্ত আমার বেড রুম লক্ষ্য করে ৫-৬ রাউন্ড গুলি ছুড়ে। এ সময় জানালার কাঁচ ছিদ্র হয়ে একটি গুলি এসে পরে। সাথে সাথে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে একটি গুলির খোসা উদ্ধার করেছে। এ বিষয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি আরো বলেন, তার কিছুক্ষণ পরে আটপাড়া ইউনিয়ন আ’লীগের কার্যালয়ে আগুন দেয় দুর্বৃতরা। মাহী বি চৌধুরী দাবি করে বলেন, বাসায় গুলি ও আ’লীগের কার্যালয়ে আগুন দিয়েছে তার বিএনপি জামায়াতের লোক। কিছুদিন যাবৎ দেখছি বিএনপির প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন বিভিন্ন জায়গায় উসকানীমূলক বক্তব্য দিচ্ছে এতে করে বিএনপি জামায়াতের কেডাররা এ ঘটনা ঘটিয়েছে। তারা শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হতে দিবে না। কারণ তারা সেই জ্বালাও পোড়াও রাজনীতি বিশ্বাস করেন। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। আমরা শান্তি চাই। বিএনপির মনোনীত প্রার্থী দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনকে উস্কানীমূলক বক্তব্য না দেওয়ার জন্য আহবান করেন।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হানিফা মোহাম্মদ নোমান, সিরাজদিখান উপজেলা বিকল্প ধারার সভাপতি মোঃ রুহুল আমিন, বিকল্প যুবধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর জেলা যুবলীগ নেতা মশিউর রহমান মামুন, শ্রীনগর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ মোখলেছুর রহমান, পাটাভোগ ইউপি চেয়ারম্যান ফিরোজ আল মামুন, বীরতার ইউপি চেয়ারম্যান মোঃ আজিম হোসেন খাঁনসহ আ’লীগ ও বিকল্প ধারার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।