অনিল কাপুর বলিউডের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা। এছাড়াও তিনি একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি বলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তিনি তার অভিনয়ের মধ্য দিয়ে অর্জন করেছেন অনেক সফলতা এবং সম্মাননা। তার উল্লেখযোগ্য অভীনিত বেশ কয়েকটি সিনেমা দর্শক মাঝে প্রশংসিত হয়েছে। বর্তমান সময়ে তার রয়েছে অসংখ্য দর্শক জনপ্রিয়তা।
হোম কোয়ারেন্টিনে থাকা প্রতিবেশিকে গান গেয়ে শুনালেন বলিউড তারকা অনিল কাপুর। প্রতিবেশির একাকিত্ব কাটাতেই এই উদ্যোগ তার। প্রতিবেশির সঙ্গে দেখা করে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনন্টাগ্রমে গান গেয়ে শুনিয়েছেন তিনি।আর প্রতিবেশি কে জানেন কি?

বলিউডের আরেক শক্তিমান অভিনেতা অনুপম খের অনিল কাপুরের সেই প্রতিবেশি। সদ্য নিউ ইয়র্ক থেকে ফিরেছেন অনুপম। ফলে, সেল্ফ কোয়ারেন্টিনে রয়েছেন। একা একা কারোর থাকতে ভালো লাগে? তাই তার মন ভালো করতে নাকি ইনস্টায় গান গেয়েছেন অনিল। সেই পোস্ট সোশ্যালে শেয়ার হতেই হইচই শুরু।

পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই অনিলের জবাব, ’আপনি ডাকবেন (পড়ুন সোশ্যালে) আর আমি সাড়া দেব না! হয় নাকি? আপাতত সোশ্যালে দেখাসাক্ষাৎ চলুক। পরে সামনাসামনি আড্ডা হবে।’ এরপরেই তিনি অনুপমের উদ্দেশ্যে গেয়ে ওঠেন ১৯৬৩-র ছবি ’তেরে ঘরকে সামনে’-র একটি জনপ্রিয় গান, ’এক ঘর বানাউঙ্গা তেরে ঘরকে সামনে’। নিমেষে সেই ভিডিও মন জয় করে নেটিজেনদের। আতঙ্কের মধ্যেও চিলতে হাসি দেখাযায় সবার মুখে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রকোপ বলিউড অঙ্গনে পড়েছে। এর ফলে ক্ষতির সম্মুখীন হয়েছে বলিউড। বলিউডের সকল কার্যক্রম সাময়িক সময়ের জন্য বন্ধ রয়েছে। বলিউডের নামি-দামি অনেক অভিনেতা-অভিনেত্রী করোনা ভাইরাসের শঙ্কায় হোম কোয়ারিন্টাইনে রয়েছে। সাম্প্রতিক সময়ে হোম কোয়ারিন্টাইনে রয়েছেন অনুপম খের।