অবন্তি বিশ্বাস বাংলাদেশের বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা। তিনি অপু বিশ্বাস নামে বেশ পরিচিত। তিনি বাংলাদেশের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। "কাল সকালে" সিনেমার মধ্য দিয়ে বিনোদন জগতে যাত্রা শুরু করেন তিনি। তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের বিপরীতে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমান সময়ে অপু বিশ্বাসের রয়েছে অসংখ্য দর্শক জনপ্রিয়তা।
সিনেমা পাড়ায় ঢালিউডের নায়ক শাকিব খান ও নায়িকা বুবলিকে নিয়ে নানা গুঞ্জন ছড়াচ্ছে। শোনা যাচ্ছে তারা নাকি গোপনে বিয়ে করেছেন এবং বুবলিকে ২৫ হাজার ডলার দিয়ে শাকিব তাকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন। এবার এ নিয়ে কথা বললেন শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস। অপু জানালেন শাকিব ও বুবলিকে নিয়ে কথা বলার রুচি নেই তার।

অপু বলেন, ’তাদের নিয়ে কথা বলার মতো কোনো সময় ও রুচি নেই আমার। এগুলো আমাদের মিডিয়ার জন্য একটি লজ্জার বিষয়। একজন শিক্ষিত, সম্ভ্রান্ত অভিনেতার কাছ থেকে কেউই এসব আশা করে না।’ কথা প্রসঙ্গে বর্তমান ব্যস্ততা নিয়ে অপু বিশ্বাস বলেন, ’এখন আমাদের স্টেজ শোর মৌসুম চলছে। তাই সারা দেশে বিভিন্ন স্টেজ শোতে অংশ নিচ্ছি। এছাড়া বিভিন্ন টিভি চ্যানেলে লাইভ শোতে অংশ নিচ্ছি।’

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে শাকিব ও বুবলিকে নিয়ে চলছে নানা গুঞ্জন। তারা দুজনেই বিনোদন জগতের পরিচিত মুখ। তারা এক সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। অনেক গনমাধ্যমে তাদের নিয়ে নানা সংবাদ প্রকাশিত হচ্ছে। তারা এরই ভিত্তিতে বিভিন্ন গনমাধ্যমে এই সম্পর্কের বিষয়ে কথা বলেছেন। এমনকি শাকিব ও বুবলিকে নিয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।