ফারহান আখতার একজন ভারতীয় অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একজন প্রযোজক, প্লেব্যাক গায়ক, চিত্রনাট্যকার, টেলিভিশনের উপস্থাপক। তিনি বলিউডের বেশ জনপ্রিয় একটি মুখ। তিনি তার পেশাগত জীবনে পেয়েছেন অনেক সফলতা ও সম্মাননা এবং অর্জন করেছেন অনেক দর্শক জনপ্রিয়তা। সম্প্রতি তিনি রয়েছেন আলোচনার কেন্দ্র বিন্দুতে।
খুব শিগগিরই নাকি বিয়ে করতে যাচ্ছে ফারহান আখতার এবং শিবানি ডান্ডেকর। শোনা যাচ্ছে, ফারহানের ’তুফান’ মুক্তি পেলেই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। তবে ছেলের বিয়ে সম্পর্কে নাকি কিছুই জানেন না বাবা জাভেদ আখতার। তবে শিবানির সঙ্গে তার কয়েকবার দেখা হয়েছে এবং মিষ্টি লেগেছে। ফারহান আখতারের বিয়ে প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে জাভেদ আখতার বলেছেন, আপনাদের থেকেই বিয়ের কথা শুনলাম। একদিন আগেই ওর সাথে দেখা হয়েছে। আমাকে কিছু বলেনি। তবে বলা যায় না, আজকালকার সন্তানরা অবশ্য সব গোপন রাখতে চায়। শোনা যাচ্ছে ফারহান এবং শিবানি ইতোমধ্যেই বিয়ের প্রস্তুতি নেয়া শুরু করেছেন। টুকটাক কেনাকাটা, নানা পরিকল্পনার কাজ শুরু করেছেন তারা। তবে এই বিষয়ে ফারহান বা শিবানি এখনও কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, শিবানি ডান্ডেকর একজন ভারতীয় কন্ঠশিল্পী এবং অভিনেত্রী। তিনি উপস্থাপকের ভূমিকায় ও কাজ করে থাকেন। এছাড়াও তিনি বিশ্বের জনপ্রিয় খেলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপের অন্যতম সহ-হোস্ট হিসাবে কাজ করেছেন। তার রয়েছে ব্যাপক দর্শক জনপ্রিয়তা। ফারহান আখতার এবং শিবানি ডান্ডেকর বর্তমান সময়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন তাদের বিয়ের প্রসঙ্গ নিয়ে।