প্রয়াত বলিউড সুপারস্টার শ্রীদেবীর সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সেই ছবিতে তরুণ বয়সের আমির খান ও সালমান খানকেও দেখা গেছে।
দেখতে দেখতে শ্রীদেবীর প্রয়াণ দিবসের এক বছর পূর্ণ হতে চলেছে। ২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি পৃথিবী থেকে বিদায় নিয়েছেন ৫৫ বছর বয়সী এ অভিনেত্রী। বলিউডের বেশ কিছু জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। অমিতাভ বচ্চনের সঙ্গে জুটি বেঁধে \\\’ইনকিলাব\\\’, \\\’আখেরি রাস্তা\\\’, \\\’খুদা গাওয়ার\\\’ ছবির মতো বেশকিছু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন শ্রীদেবী। দুজনের সঙ্গে জড়িয়ে আছে অসংখ্য স্মৃতি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, ৬ ফেব্রুয়ারি পেছনে ফেলে আসা শ্রীদেবীর সঙ্গে কাটানো একটি স্মৃতিময় মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অমিতাভ। ওই ছবির ফ্রেমে শ্রীদেবী-অমিতাভের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তরুণ বয়সের সালমান খান ও আমির খানকে।

শ্রীদেবীর সঙ্গে অমিতাভ। ছবি: সংগৃহীত
ছবিটির ক্যাপশনে অমিতাভ লিখেন, \\\’ছবিটি লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে তোলা। এখানে আমার প্রথম কনসার্ট ছিল। লন্ডনের এ কনসার্টে শ্রীদেবী, সালমান ও আমিরকেও সঙ্গে করে নিয়ে গিয়েছিলাম। তারাও এখানে প্রথমবারের মতো গিয়েছিল। এখানে প্রায় ৭০ হাজার মানুষের অংশগ্রহণের ব্যবস্থা ছিল। এখন এটা আমার কাছে একটি ঐতিহাসিক বিষয়। পৃথিবীর সবচেয়ে বিখ্যাত ফুটবল স্টেডিয়ামের মধ্যে এটি একটি।\\\’