হলিউড ও বলিউডের সাড়াজাগানো জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ বিশ্ব সুন্দরীর বিয়েতে সাড়া পড়বে না তা কি হয়?
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, ১ ডিসেম্বর, শনিবার ভারতের যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে খ্রিস্টান রীতিতে প্রিয়াঙ্কা ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বিয়ে অনুষ্ঠিত হলো। এ দিন বিকেল সাড়ে ৪ চারটায় কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

পরের দিন ২ ডিসেম্বর, রবিবার একই ভেন্যুতে হিন্দু রীতিতে সাত পাকে বাঁধা পড়েন তারা। বিয়ে অনুষ্ঠিত হওয়ার আগে শেষ হয় তাদের বিবাহপূর্ব অনুষ্ঠান গায়ে হলুদ ও সংগীতানুষ্ঠান। এখনো পর্যন্ত তারকা জুটির বিয়ের কোনো ছবি প্রকাশ না হলেও বিয়ের হলুদ ও সংগীতানুষ্ঠানের ছবি প্রকাশ করেছেন \’দেশি গার্ল\’ খ্যাত এ অভিনেত্রী।

শনিবার রাতে গায়ে হলুদের ছবি প্রকাশ করেন \’কোয়ান্টিকো\’ সিরিজ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা। এরপর রবিবার রাতে সংগীতানুষ্ঠানের ছবি প্রকাশ করে বিশ্বব্যাপী নজর কেড়েছেন তিনি। বাংলাদেশ, ভারত, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যসহ বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে স্থান পাচ্ছে এ তারকা জুটির বিয়ের অনুষ্ঠানের খবর।

প্রিয়াঙ্কার সংগীতানুষ্ঠানের ছবিতে দেখা যায়, জমকালো সাদা শাড়ির সঙ্গে মিল রেখে পরেছেন ভারি লেকলেস, দুল, চুড়ি আর আংটি। এ সময় প্রিয়াঙ্কার মতো ভারতীয় ঐতিহ্যবাহী পোশাকে সাজতে দেখা যায় নিককে। সংগীতশিল্পীর পরনে ছিল একরাঙা কুর্তা আর সাদা পায়জামা।

সংগীতানুষ্ঠানে মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে নাচছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। ছবি: সংগৃহীত

নিজের বিয়ের সংগীতানুষ্ঠানের গানের তালে ভারতীয় ঢং-এ নেচেছেন মার্কিন তরুণ নিক। ছবি: সংগৃহীত

ডান থেকে দর্শক সারির সামনে বসা প্রিয়াঙ্কার মা মধু, ভারতের ধনকুবের মুকেশ আম্বানি, তার স্ত্রী নিতা আম্বানি ও প্রিয়াঙ্কা আর পাশে লেহেঙ্গা পরে দাঁড়িয়ে আছেন অভিনেত্রীর বোন পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত

অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের ধামাকা নাচ সঙ্গে আছে লাল লেহেঙ্গা পরা \’গেম অব থ্রোনসের\’ সিরিয়ালের \’সানসা স্টার্ক\’খ্যাত মার্কিন অভিনেত্রী সোফি টার্নার। ছবি: সংগৃহীত

বন্ধুদের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে আছে নিক ও তার ভাই জো জোনাস। ছবি: সংগৃহীত

সংগীতানুষ্ঠানের অতিথিদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক ও তাদের ঘনিষ্ঠ মানুষজন। ছবি: সংগৃহীত

সূত্র:প্রিয়