বিনোদন

শক্তির উৎস আজ দাফন করে এলাম

নায়করাজ রাজ্জাকের মৃত্যুর খবর পেয়েই ছুটে যান নায়ক শাকিব খান। তার পরের দিন এফডিসিতে জানাজা, শহিদ মিনারে সর্বস্তরের মানুষের সম্মান জানানো এবং আজ বুধবার সকালে দাফন, সব জায়গাতেই শাকিব খান ছিলেন। দাফন শেষে নায়করাজকে নিয়ে নিজের আবেগের কথা জানান শাকিব।
রাজধানীর বনানী কবরস্থানে দাফন শেষে শাকিব খান Read more: শক্তির উৎস আজ দাফন করে এলাম

দুঃসময়েও নায়করাজের হাত ছাড়েননি স্ত্রী লক্ষী

ভাবুন নায়ক রাজ্জাকের তখন মাত্র ১৯ বছর বয়স। বাবা-মাকে ছোটবেলায় হারিয়েছেন। তিন ভাই-তিন বোনের মধ্যে তাঁর অবস্থান সবার শেষে। ভাইবোনদের কাছেই তার বেড়ে ওঠা। বড় ভাইবোন সর্বস্ববা। তাদের কথা ফেলানোর উপায় কার আছে! সে সময়ের একটা রেওয়াজ ছিল খুব তাড়াতাড়ি বিয়ের পিড়িতে বসতে হত। রাজ্জাকের ক্ষেত্রেও তেমনটা হয়েছিল। মাত্র ১৯ Read more: দুঃসময়েও নায়করাজের হাত ছাড়েননি স্ত্রী লক্ষী

এবার হঠাৎ কথা বলছেন না রাজ্জাকের স্ত্রী

শোকে পাথর নায়করাজ রাজ্জাকের স্ত্রী খায়রুন্নেসা লক্ষ্মী। হাসপাতালের যে কক্ষে রাজ্জাকের মরদেহ রাখা আছে তার সামনেই বসে ছিলেন। পাশে ছোট ছেলে সম্রাট।

একে একে সান্ত্বনা দিচ্ছিলেন গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচরিতা, ওমর সানি, মৌসুমী, শাকিব খান, ফেরদৌস, সাইমন ও জায়েদ খান। মুখ বুঝে তিনি শুধুই কেঁদেছেন।

৫৫ Read more: এবার হঠাৎ কথা বলছেন না রাজ্জাকের স্ত্রী

জানাজার বিষয়ে বড় ছেলেকে যা বলে গিয়েছিলেন নায়করাজ

চলে গেলেন বাংলাদেশের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। গতকাল সোমবার (২১ আগষ্ট) সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন এই মহা নায়ক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

মঙ্গলবার সকাল ১১টায় নায়করাজ রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে তার প্রিয় কর্মস্থল এফডিসিতে আনা হয়। এরপর দুপুরে Read more: জানাজার বিষয়ে বড় ছেলেকে যা বলে গিয়েছিলেন নায়করাজ

ছেলে সম্রাটকে বলে গেলেন নায়করাজের শেষ ইচ্ছার কথা

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই। গতকাল সোমবার (২১ আগষ্ট) সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন এই মহা নায়ক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

নায়কের শেষ দুই দিনের দিনলিপির বয়ান দিয়েছেন অভিনেতা পুত্র সম্রাট

২০ আগস্ট রাত তখন ১০টার মতো হবে, Read more: ছেলে সম্রাটকে বলে গেলেন নায়করাজের শেষ ইচ্ছার কথা