বিনোদন

আমাকে খুঁজে বের করেছিলেন সালমান শাহ: কুমার বিশ্বজিৎ

  • Written by Super User
কিছুক্ষণের জন্য বেশ স্মৃতিকাতর হয়ে পড়লেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ। ২৫ বছর আগে ফিরে গিয়ে শোনালেন কালজয়ী একটি গানের গল্প। গানটির প্রথম লাইনটি শুনলেই বাকি কথাগুলো মনে পড়ে যাবে অনেকেরই।

’জ্বালাইয়া প্রেমের বাত্তি, কোথায় তুমি থাকো রে, তুমি দাও না দেখা বন্ধু আমারে....’

নব্বই দশকের মাঝামাঝিতে এই গান Read more: আমাকে খুঁজে বের করেছিলেন সালমান শাহ: কুমার বিশ্বজিৎ

ক্ষমা চাইলেন হুমায়ূন পুত্র নুহাশ

  • Written by Super User
সম্প্রতি একটি মোবাইল ফোনের বিজ্ঞাপন নির্মাণ করে সমালোচনার মুখে পড়েন হুমায়ূন পুত্র নুহাশ। ’রানিং রাফি’ নামে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি বিজ্ঞাপনের জন্য সমালোচনার তীরে বিদ্ধ হতে হয়েছে এই তরুণ নির্মাতাকে। বিজ্ঞাপনটি অনলাইনে প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে নিয়ে তুমুল সমালোচনা এবং বিতর্কের সৃষ্টি হয়। সমালোচনা এবং বিতর্কের Read more: ক্ষমা চাইলেন হুমায়ূন পুত্র নুহাশ

৩৪ শিশুকে দত্তক নিলেন প্রীতি জিন্টা

  • Written by Super User
ডিম্পোল গার্ল প্রীতি জিন্টা নিজের হাসিতে মাতিয়েছেন অনেককেই। অভিনয়ও তিনি সমান তালে করে গিয়েছেন। তবে শুধু অভিনয় নয়, ব্যবসাতেও খাতা খুলেছেন প্রীতি। আইপিল-এ কিং ইলেভেন পঞ্জাব দলের সহ মালকিন তিনি। এর পাশাপাশি প্রীতি অনাথ শিশুদের জন্যে কাজ করে চলেছেন।
২০০৯ থেকেই তিনি এই কাজে যুক্ত রয়েছেন। প্রতিবছরই তিনি কোনও Read more: ৩৪ শিশুকে দত্তক নিলেন প্রীতি জিন্টা

১২ বছর আগে শুটিং করেছিলাম তখন নাটক ছিলো এখন সেটা সিনেমা হয় কিভাবে: পপি

  • Written by Super User
"একজন শিল্পী বেঁচে থাকে তাঁর কাজ দিয়ে। ভালো কাজ যেমন শিল্পীর অবস্থান তৈরি করে, তেমনি মানহীন কাজ শিল্পীর অবস্থান নষ্ট করে। নিজের অবস্থান তৈরি করতে অনেক কষ্ট করেছি। ’দি ডিরেক্টর’ মুক্তি দিয়ে আমাকে মেরে ফেলার পরিকল্পনা করা হচ্ছে।" কথাগুলো এনটিভি অনলাইনকে বলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি।
আসন্ন Read more: ১২ বছর আগে শুটিং করেছিলাম তখন নাটক ছিলো এখন সেটা সিনেমা হয় কিভাবে: পপি

তাজিনকে হারাতে না হারাতেই চলে গেল একটা বছর: তানভীন সুইটি

  • Written by Super User
তাজিন আহমেদ ছিলেন হাস্যোজ্জ্বল একজন মানুষ। সহজেই মানুষকে কাছে টানতে পারতেন। মানুষের কাছ থেকে আদায় করে নিতে পারতেন ভালোবাসা ও সম্মান। সেই মানুষটি আর আমাদের মাঝে নেই। চোখের পলকেই একটা বছর কেটে গেল। গেল বছরের আজকের দিনে (২২ এপ্রিল) না ফেরার দেশে পাড়ি জমিয়ে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী Read more: তাজিনকে হারাতে না হারাতেই চলে গেল একটা বছর: তানভীন সুইটি