বিনোদন

সৃজিত ও মিথিলাকে নিয়ে সম্ভাব্য সম্পর্কের বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে

  • Written by Super User
ভারতীয় শীর্ষ গণমাধ্যমে নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রীকে নিয়ে সম্ভাব্য সম্পর্কের বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। ভারতের প্রভাবশালী গণমাধ্যম নির্মাতা সৃজিত মুখার্জি’র প্রেমিকা হিসেবে বাংলাদেশি অভিনেত্রী মিথিলার দিকে তীর ছুঁড়েছে। একই সন্দেহ ভারতের আরেক গণমাধ্যম এইসময়ের। এর আগে বাংলাদেশের আরেক অভিনেত্রী জয়া আহসানের সাথেও জাতিস্মর নির্মাতার প্রেমের গুঞ্জন সোনা গিয়েছিল। Read more: সৃজিত ও মিথিলাকে নিয়ে সম্ভাব্য সম্পর্কের বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে ভারতীয় গণমাধ্যমে

এই ঘটনার পর যারা আমাকে প্রেম নিবেদনের কথা ভাবছিলেন,তারাও ভয়ে কেটে পড়ে: পপি

  • Written by Super User
শৈশব পেরিয়ে কৈশোর বয়সে প্রেম করেন নি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে খুঁজলে। কৈশোর বয়সে সবার মনেই প্রেম উঁকি দেয়। সেই বয়সে মনের কোনে উঁকি দেওয়া প্রথম প্রেমের গল্প কাহিনি সবার মনেই রেশ রেখে যায়। মনে জাগায় এক অন্যরকম অনুভুতির। আর সে প্রেমের গল্প যদি হয় শোবিজ জগতের কারো Read more: এই ঘটনার পর যারা আমাকে প্রেম নিবেদনের কথা ভাবছিলেন,তারাও ভয়ে কেটে পড়ে: পপি

৪ ঘণ্টা পর কেঁদে দৌড়ে পালিয়েছিলেন ফারাহ

  • Written by Super User
কোরিওগ্রাফার থেকে চিত্রনির্মাতা বনে যাওয়া বলিউড তারকা ফারাহ খানকে সম্প্রতি জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ’সুপার ড্যান্সার থ্রি’-তে দেখা গেছে। তৃতীয় মৌসুমের ওই পর্বটি ছিল সম্পূর্ণ বিনোদনধর্মী ’গুরু-শিষ্য পর্ব’। সেখানে অনেক অজানা তথ্য প্রকাশ করেছেন ফারাহ।

এই যেমন, সুপারস্টার সালমান খান ও জ্যাকি শ্রফ সম্পর্কে গোপন কথা ফাঁস করেছেন ’ওম Read more: ৪ ঘণ্টা পর কেঁদে দৌড়ে পালিয়েছিলেন ফারাহ

ছিনতাইয়ের কবলে পড়ে স্বর্ণ-গহনা খোয়ালেন রোজি সিদ্দিকী

  • Written by Super User
মঞ্চ ও টিভি নাটক, দুটি মাধ্যমেই বেশ জনপ্রিয় অভিনেত্রী রোজি সিদ্দিকী। গত শনবিার রাতে তিনি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন বলে জানা গেছে।
আশুলিয়ায় শুটিং শেষে বসুন্ধরার আবাসিক এলাকার বাসায় ফেরার পথে রাত সাড়ে ৯টার দিকে মিরপুর রূপনগরের পঞ্চবটী এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি।

রোজি জানান, তার ব্যবহৃত দুটি হীরার আংটি, Read more: ছিনতাইয়ের কবলে পড়ে স্বর্ণ-গহনা খোয়ালেন রোজি সিদ্দিকী

শাহরুখকে অপমান করেছেন মুকেশ আম্বানির ছেলে (ভিডিও)

  • Written by Super User
রাজকীয় আয়োজন ছিল ভারতের ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোতে। গত ৯ মার্চ রাতে মুম্বাইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে রাসেল মেহতার কন্যা শ্লোকা মেহতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আকাশ আম্বানি। পরদিন রাতে ছিল অভিজাত বিবাহোত্তর অভ্যর্থনা।
এর আগে আম্বানিকন্যা ইশার বিয়েতেও ছিল রাজকীয় আয়োজন। এককথায় Read more: শাহরুখকে অপমান করেছেন মুকেশ আম্বানির ছেলে (ভিডিও)